সংবাদ কেন্দ্র
প্রথম পাতা > সংবাদ কেন্দ্র > শিল্প সংবাদ

সংবাদ কেন্দ্র

কেন 12 স্ট্র্যান্ড সামুদ্রিক মুরিং দড়ি ঘন ঘন পরিদর্শন করা প্রয়োজন?
2023-11-30 10:40:49

Marine rope manufacturers


সামুদ্রিক দড়ি জাহাজ পরিবহনে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আমরা জানি, 12 স্ট্র্যান্ড সামুদ্রিক মুরিং দড়ি শিপিংয়ের অন্যতম গুরুত্বপূর্ণ হাতিয়ার। তারা বোর্ডে পণ্য পরিবহনের প্রধান মাধ্যম এবং জাহাজ এবং পণ্য ঠিক করার জন্য দায়ী। অতএব, শিপিংয়ের সময় জাহাজের দড়িগুলির অখণ্ডতা অত্যন্ত গুরুত্বপূর্ণ।


সামুদ্রিক দড়ি ঘন ঘন পরিদর্শন করা প্রয়োজন। নিম্নলিখিত কারণগুলির জন্য এটি অত্যন্ত প্রয়োজনীয় এবং গুরুত্বপূর্ণ:


প্রথমত, জাহাজের দড়ি ক্ষতিগ্রস্থ হবে এবং ব্যবহারের সময় পরিধান করা হবে। বর্ধিত ব্যবহার এবং সময়ের সাথে, সামুদ্রিক দড়িগুলি ধীরে ধীরে বয়স এবং ক্ষয়প্রাপ্ত হয় এবং তাদের গুণমান এবং কর্মক্ষমতা ধীরে ধীরে হ্রাস পায়। যদি সময়মতো পরিদর্শন, মেরামত এবং প্রতিস্থাপন না করা হয় তবে দড়ির ক্ষতি এবং ভাঙ্গন ঘটবে, যার ফলে জাহাজ এবং পণ্যসম্ভারের ক্ষতি হবে। অতএব, জাহাজের দড়ির অখণ্ডতার নিয়মিত পরিদর্শন এবং বার্ধক্যজনিত এবং ক্ষতিগ্রস্ত ডাবল ব্রেইডেড সামুদ্রিক মুরিং দড়ির সময়মত প্রতিস্থাপন জাহাজ পরিবহনের নিরাপত্তা নিশ্চিত করতে পারে এবং অর্থনৈতিক ক্ষতি কমাতে পারে।


দ্বিতীয়ত, সামুদ্রিক পরিবহনের সময় জাহাজের দড়িগুলি বিভিন্ন গুরুতর আবহাওয়া এবং পরিবেশগত পরিস্থিতির সম্মুখীন হয়। সামুদ্রিক পরিবেশের কঠোর অবস্থা, যেমন জোয়ার, বাতাস এবং ঢেউ ইত্যাদি, দড়িতে বিশাল বল এবং ঘর্ষণ তৈরি করবে। এই বাহিনী মুরিং ফিশিং এবং সামুদ্রিক দড়িকে বিকৃত, পরিধান, প্রসারিত এবং ভাঙ্গার কারণ হতে পারে। অতএব, জাহাজ পরিবহনের সময়, জাহাজের দড়িগুলিকে ঘন ঘন পরিদর্শন করা প্রয়োজন যাতে তারা এই শর্তগুলি সহ্য করতে পারে এবং তাদের সততা এবং কার্যকারিতা বজায় রাখতে পারে।


তৃতীয়ত, সামুদ্রিক পরিবেশে, জাহাজের দড়ি কিছু বাহ্যিক কারণের দ্বারাও প্রভাবিত হতে পারে, যেমন লবণ জল, অতিবেগুনি রশ্মি, জারণ এবং ক্ষয়। এই প্রভাবগুলি দড়ির গুণমান এবং কর্মক্ষমতা হ্রাস করতে পারে, যার ফলে জাহাজ পরিবহনের নিরাপত্তা প্রভাবিত হয়। অতএব, জাহাজের দড়িগুলির অখণ্ডতার নিয়মিত পরিদর্শন এবং বার্ধক্য এবং ক্ষতিগ্রস্ত দড়িগুলির সময়মত প্রতিস্থাপন জাহাজ পরিবহনের নিরাপত্তা নিশ্চিত করতে পারে এবং অর্থনৈতিক ক্ষতি কমাতে পারে।


সংক্ষেপে, জাহাজের দড়ির অখণ্ডতা জাহাজ পরিবহনের নিরাপত্তা এবং সময়মত আগমনের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। সামুদ্রিক দড়ির অখণ্ডতা নিশ্চিত করতে, নিয়মিত পরিদর্শন এবং রক্ষণাবেক্ষণ প্রয়োজন। এটি নিশ্চিত করে যে জাহাজের দড়িগুলি ভারী চাপ এবং উচ্চ তাপমাত্রা সহ্য করতে পারে এবং জাহাজ পরিবহনের সময় টেকসই হয় যাতে পণ্যগুলির নিরাপত্তা এবং সময়মতো ডেলিভারি নিশ্চিত করা যায়।




যোগাযোগ তথ্য

  • ঠিকানা:

    নং 8 চেংনান রোড, চেংনান শিল্প পার্ক, বাওয়িং কাউন্টি, জিয়াংসু চীন

  • ইমেইল:

    E-mail1:vanzer@xcrope.com  Vanzer Tao
    E-mail2:sales@xcrope.com    Wang Peng
    E-mail3:grace@xcrope.com    Grace Li
    E-mail4:info@xcrope.com       David Cheng

  • কোম্পানির ফোন:

    +86-514-88253368

  • বিদেশী বিক্রয় বিভাগ:

    +86-514-88302931

সাইট ম্যাপ

facebook2.png google-plus-square.png Twitter.png

কপিরাইট © জিয়াংসু জিয়াংচুয়ান রোপ টেকনোলজি কোং লিমিটেড | সমস্ত অধিকার সংরক্ষিত

সাইট ম্যাপ

Yicheng নেটওয়ার্ক দ্বারা চালিত