সংবাদ কেন্দ্র
প্রথম পাতা > সংবাদ কেন্দ্র > শিল্প সংবাদ

সংবাদ কেন্দ্র

প্রতিকূল আবহাওয়ায় 3 স্ট্র্যান্ড পিপি মাল্টি রোপ কীভাবে ব্যবহার করবেন?
2023-11-30 10:53:58

Rope price


প্রতিকূল আবহাওয়ায় দড়ি ব্যবহার করা একটি গুরুত্বপূর্ণ দক্ষতা যা বাইরের ক্রিয়াকলাপে নিযুক্ত বা বাইরে কাজ করার প্রয়োজন তাদের জন্য অপরিহার্য। বিশেষ করে পাহাড়, উপত্যকা এবং বনের মতো পরিবেশে দড়ি ব্যবহার করা একটি প্রয়োজনীয় দক্ষতা হয়ে উঠেছে। খারাপ আবহাওয়ায়, 3 স্ট্র্যান্ড পিপি মাল্টি রোপ দক্ষতা আয়ত্ত করতে হবে। এই নিবন্ধটি নিম্নলিখিত দিকগুলি থেকে খারাপ আবহাওয়ার পরিস্থিতিতে কীভাবে দড়ি ব্যবহার করতে হয় তা পরিচয় করিয়ে দেবে।


স্থানীয় আবহাওয়ার পূর্বাভাস বুঝুন


যে কোনো সময়ে, আপনার স্থানীয় আবহাওয়ার পূর্বাভাসের দিকে মনোযোগ দেওয়া উচিত, বিশেষ করে যখন বহিরঙ্গন কার্যকলাপের পরিকল্পনা করা হয়। এটি আপনাকে সম্ভাব্য গুরুতর আবহাওয়ার ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করার জন্য রুট এবং কার্যকলাপের পরিকল্পনা করতে সাহায্য করতে পারে। আবহাওয়ার পরিবর্তনের সাথে তাল মিলিয়ে চলা নিশ্চিত করুন যাতে অবস্থার পরিবর্তন হলে আপনি দ্রুত প্রতিক্রিয়া জানাতে পারেন। আবহাওয়া হঠাৎ খারাপ হলে, ঝুঁকি কমাতে আপনি প্রবল বাতাস এবং ভারী বৃষ্টিতে 3 স্ট্র্যান্ড পিপি মনো দড়ি ব্যবহার করা এড়াতে পারেন।


সঠিক পোশাক পরুন


দড়ি ব্যবহার করার আগে শরীরের সঠিক উষ্ণতা বজায় রাখতে হবে। আবহাওয়া উপযোগী পোশাক পরুন এবং শুষ্ক থাকুন। আপনার শরীর ঠান্ডা হলে, আপনার আঙ্গুল এবং পায়ের আঙ্গুলগুলি অসাড় হয়ে যেতে পারে, দড়ি ব্যবহার করা কঠিন করে তোলে। আপনি যদি দড়ি ধরে রাখতে না পারেন তবে আপনি পিছলে যেতে পারেন বা পড়ে যেতে পারেন, যা খুবই বিপজ্জনক।


দড়ির দক্ষতায় দক্ষ


প্রতিকূল আবহাওয়ায় দড়ি ব্যবহার করার জন্য দক্ষতা এবং অভিজ্ঞতা প্রয়োজন। প্রথমে, সঠিক ফিক্সিং কৌশল এবং দড়ি আরোহনের কৌশল শিখতে ভুলবেন না। আপনি যদি দড়ি ব্যবহার করতে না জানেন বা সঠিক কৌশলটি না জানেন তবে আবহাওয়া সুন্দর হলেও আপনার কঠিন সময় কাটবে।


জলরোধী দড়ি ব্যবহার করুন


প্রতিকূল আবহাওয়ায় দড়ি ব্যবহার করার সময়, জলরোধী উপকরণগুলি সহায়ক হতে পারে, শুধুমাত্র ডবল ব্রেইড পলিমাইড দড়িকে তুলনামূলকভাবে শুষ্ক রাখতেই নয় বরং নির্বাচিত উপাদানগুলির পরিচালনার ক্ষমতাও উন্নত করতে পারে৷ যদি আপনার দড়ি জলরোধী না হয়, তাহলে এটি ভেজা আবহাওয়ায় ভঙ্গুর হয়ে যেতে পারে এবং ব্যবহারের সময় দড়িটির আয়ু কমিয়ে দিতে পারে। অতএব, জলরোধী দড়ি ব্যবহার করে বাইরের আবহাওয়ার জন্য উপযুক্ত দড়ি তৈরি করা যায়।


লক্ষ্য করা


প্রতিকূল আবহাওয়ায় দড়ি দিয়ে কাজ করার জন্য আরও বেশি মনোযোগ প্রয়োজন। এছাড়া পরিবেশকে আগে থেকে বোঝার জন্য শুষ্ক ও হালকা পরিবেশে আগে থেকেই পরীক্ষা-নিরীক্ষা করা উচিত। আপনার যদি পতনের পরিস্থিতিতে দড়ি ব্যবহার করার প্রয়োজন হয় তবে তা শান্তভাবে করুন। বায়ুর চাপের দিকে মনোযোগ দিন, এবং বিশেষত যখন উচ্চতায় পরিবর্তন হয়, যেমন উপরে উঠা বা নীচে বা নদী বা স্রোত অতিক্রম করার সময় আপনাকে অবশ্যই সতর্ক থাকতে হবে। আপনার পারিপার্শ্বিক অবস্থার মূল্যায়ন করুন এবং সর্বদা সতর্কতার সাথে চলুন। কিছু ভুল হয়ে গেলে সবসময় ফোকাস থাকুন।


তারের রক্ষণাবেক্ষণ এবং সুরক্ষার জন্য যত্ন নেওয়া উচিত, এবং যখন ব্যবহার করা হয় না, তখন একটি শুকনো এবং নিরাপদ জায়গায় সংরক্ষণ করতে ভুলবেন না। প্রতিকূল আবহাওয়ায় দড়ির নির্ভরযোগ্যতা এবং স্থিতিশীলতা নিশ্চিত করতে নিয়মিত রক্ষণাবেক্ষণ এবং পরিদর্শন করা হয়। দড়ি ব্যবহারে সুরক্ষা অনুশীলনগুলি কোনও বহিরঙ্গন কার্যকলাপ বা কাজের জন্য অপরিহার্য দক্ষতা। গুরুতর আবহাওয়ার পরিস্থিতিতে দড়ি ব্যবহার করার সময়, উপরের পয়েন্টগুলির যুক্তিসঙ্গত ব্যবহার ভ্রমণের স্থিতিশীলতা এবং নিরাপত্তা নিশ্চিত করতে পারে।


যোগাযোগ তথ্য

  • ঠিকানা:

    নং 8 চেংনান রোড, চেংনান শিল্প পার্ক, বাওয়িং কাউন্টি, জিয়াংসু চীন

  • ইমেইল:

    E-mail1:vanzer@xcrope.com  Vanzer Tao
    E-mail2:sales@xcrope.com    Wang Peng
    E-mail3:grace@xcrope.com    Grace Li
    E-mail4:info@xcrope.com       David Cheng

  • কোম্পানির ফোন:

    +86-514-88253368

  • বিদেশী বিক্রয় বিভাগ:

    +86-514-88302931

সাইট ম্যাপ

facebook2.png google-plus-square.png Twitter.png

কপিরাইট © জিয়াংসু জিয়াংচুয়ান রোপ টেকনোলজি কোং লিমিটেড | সমস্ত অধিকার সংরক্ষিত

সাইট ম্যাপ

Yicheng নেটওয়ার্ক দ্বারা চালিত