সংবাদ কেন্দ্র
প্রথম পাতা > সংবাদ কেন্দ্র > শিল্প সংবাদ

সংবাদ কেন্দ্র

ইলাস্টিক ব্যান্ড এবং ইলাস্টিক কর্ডের মধ্যে পার্থক্য কি?
2023-11-30 11:05:17

1. ইলাস্টিক ব্যান্ড এবং ইলাস্টিক দড়ি মধ্যে পার্থক্য


আসলে, কঠোর অর্থে ইলাস্টিক ব্যান্ড এবং ইলাস্টিক তারের মধ্যে খুব বেশি পার্থক্য নেই। তারা উভয় ডিভাইস যা প্রত্যেককে তাদের ব্যায়ামের প্রভাব উন্নত করতে সাহায্য করতে পারে। আসলে, এই দুটি জিনিস আকারে সামান্য ভিন্ন। প্রথমত, সবাই ইলাস্টিক ব্যান্ডের সাথে পরিচিত হওয়া উচিত। ইলাস্টিক ব্যান্ডগুলি সমতল অবস্থায় থাকে এবং এটি ব্যবহার করা আরও সুবিধাজনক। বাঞ্জি কর্ডের মতো, বাঞ্জি কর্ডগুলিও গোলাকার দড়ি এবং দড়ির মতো আকৃতির। প্রকৃতপক্ষে, ব্যবহার করার সময় দুটি প্রায় একই, এবং শুধুমাত্র পার্থক্য ফর্মের মধ্যে রয়েছে।


2. কোনটি ভাল, ইলাস্টিক ব্যান্ড না ইলাস্টিক দড়ি?


বাজারে বহুল ব্যবহৃত ইলাস্টিক ব্যান্ড হল ইলাস্টিক ব্যান্ড। এর কারণ হল ইলাস্টিক ব্যান্ড বহন করা এবং ব্যবহার করা খুবই সুবিধাজনক। এটি একটি ছোট শারীরিক প্রশিক্ষণ সহায়তা। আসলে, ইলাস্টিক ব্যান্ড ফিটনেস খুব বিখ্যাত। এগুলি ইলাস্টিক ব্যান্ড সহ প্রতিরোধের প্রশিক্ষণের জন্য ব্যবহার করা যেতে পারে এবং পুরুষ এবং মহিলা উভয়ই ব্যবহার করতে পারে। আসলে, ইলাস্টিক দড়িও খুব কার্যকর। যাইহোক, ইলাস্টিক দড়ির আকৃতি ইলাস্টিক ব্যান্ডের মতো বহন করা সহজ নয়, তাই ইলাস্টিক ব্যান্ড এখন বাজারে বেশি জনপ্রিয়। যদি আমরা কার্যকারিতা সম্পর্কে কথা বলি, আসলে উভয়ের মধ্যে খুব বেশি পার্থক্য নেই। যাইহোক, ইলাস্টিক আর্টিফ্যাক্টটি শরীরের চারপাশে মোড়ানোর সময় ইলাস্টিক ব্যান্ডের মতো সুবিধাজনক নয়।


3. ইলাস্টিক ব্যান্ড এবং ইলাস্টিক দড়ির জন্য কোন বিকল্প সরঞ্জাম আছে কি?


আসলে, আজকাল অনেক লোক মনে করে যে ডাম্বেল এবং বারবেল ইলাস্টিক ব্যান্ডগুলি প্রতিস্থাপন করতে পারে। যাইহোক, যদিও অ্যাকশন এফেক্টের মধ্যে খুব বেশি পার্থক্য থাকবে না, এবং আমরা দেখতে পাব যে ইলাস্টিক ব্যান্ডগুলি বহন করার সময় সুবিধাজনক। ইলাস্টিক ব্যান্ডে র‍্যাপিং করলে সবার কোন সমস্যা হবে না। এটি চারপাশে বহন করা যেতে পারে, এবং এটি খুব সুবিধাজনক এবং কমপ্যাক্ট। এটি ব্যবহারের সময় সবার শরীরের ক্ষতি করবে না। অতএব, ইলাস্টিক ব্যান্ড এবং ইলাস্টিক দড়ি জরুরী পরিস্থিতিতে ব্যবহার করা যেতে পারে। তবে, দীর্ঘমেয়াদী প্রতিস্থাপন সম্ভব নয়।


প্রকৃতপক্ষে, প্রতিটি ধরণের ক্রীড়া সরঞ্জামের নিজস্ব সুবিধা রয়েছে। এমনকি যদি এটি সবকিছু কভার করতে না পারে তবে এর নিজস্ব সুবিধা থাকবে। অতএব, আমাদের এখনও আমাদের নিজস্ব প্রয়োজন অনুসারে খেলাধুলার সরঞ্জামগুলি বেছে নিতে হবে যা আমাদের জন্য আরও উপযুক্ত।


যোগাযোগ তথ্য

  • ঠিকানা:

    নং 8 চেংনান রোড, চেংনান শিল্প পার্ক, বাওয়িং কাউন্টি, জিয়াংসু চীন

  • ইমেইল:

    E-mail1:vanzer@xcrope.com  Vanzer Tao
    E-mail2:sales@xcrope.com    Wang Peng
    E-mail3:grace@xcrope.com    Grace Li
    E-mail4:info@xcrope.com       David Cheng

  • কোম্পানির ফোন:

    +86-514-88253368

  • বিদেশী বিক্রয় বিভাগ:

    +86-514-88302931

সাইট ম্যাপ

facebook2.png google-plus-square.png Twitter.png

কপিরাইট © জিয়াংসু জিয়াংচুয়ান রোপ টেকনোলজি কোং লিমিটেড | সমস্ত অধিকার সংরক্ষিত

সাইট ম্যাপ

Yicheng নেটওয়ার্ক দ্বারা চালিত