সংবাদ কেন্দ্র
প্রথম পাতা > সংবাদ কেন্দ্র > শিল্প সংবাদ

সংবাদ কেন্দ্র

আগুন-প্রতিরোধী ফাইবার দড়ির প্রধান ব্যবহার কি কি?
2023-11-30 10:04:43

অবাধ্য ফাইবার দড়ি কাঁচামাল হিসাবে ফাইবার দিয়ে বোনা একটি দড়ি-আকৃতির অবাধ্য ফাইবার পণ্যকে বোঝায়। বিভিন্ন ব্যবহারের শর্ত অনুসারে, দড়ি বুনতে দুটি পদ্ধতি ব্যবহার করা যেতে পারে: একটি পদ্ধতি হল অ্যালুমিনিয়াম সিলিকেট ফাইবার অনুভূত (কম্বল) স্ট্রিপগুলিকে মূল উপাদান হিসাবে ব্যবহার করা এবং বাহ্যিক অজৈব তন্তুগুলিকে স্টেইনলেস স্টিলের তারে বা নিকেল গ্রিড লোহা এবং তাপ-এ পেঁচানো হয়। প্রতিরোধী এবং জারা-প্রতিরোধী খাদ ইস্পাত তারের. , একটি বুনন মেশিন দিয়ে বোনা, যাতে পণ্যটির একটি নির্দিষ্ট প্রসার্য শক্তি থাকে। আরেকটি পদ্ধতি হল অ্যালুমিনিয়াম সিলিকেট ফাইবার ব্যবহার করা এবং 15%-20% জৈব ফাইবার যোগ করা, এটিকে সরাসরি সিল্কে স্পিন করা এবং তারপর এটিকে আগুন-প্রতিরোধী ফাইবার দড়িতে বুনানো। , এটি একটি (অনিবেদিত) লাইটওয়েট দড়ি যা লোড সমর্থন করতে পারে না।


বিভিন্ন ব্যবহারের শর্ত অনুসারে, দড়ি বুনতে দুটি পদ্ধতি ব্যবহার করা যেতে পারে: একটি পদ্ধতি হল অ্যালুমিনিয়াম সিলিকেট ফাইবার অনুভূত (কম্বল) স্ট্রিপগুলিকে মূল উপাদান হিসাবে ব্যবহার করা এবং বাহ্যিক অজৈব তন্তুগুলিকে স্টেইনলেস স্টিলের তারে বা নিকেল গ্রিড লোহা এবং তাপ-এ পেঁচানো হয়। প্রতিরোধী এবং জারা-প্রতিরোধী খাদ ইস্পাত তারের. , একটি বুনন মেশিন দিয়ে বোনা, যাতে পণ্যটির একটি নির্দিষ্ট প্রসার্য শক্তি থাকে। আরেকটি পদ্ধতি হল অ্যালুমিনিয়াম সিলিকেট ফাইবার ব্যবহার করা এবং 15%-20% জৈব ফাইবার যোগ করা, এটিকে সরাসরি সিল্কে স্পিন করা এবং তারপর এটিকে আগুন-প্রতিরোধী ফাইবার দড়িতে বুনানো। , এটি একটি (অনিবেদিত) লাইটওয়েট দড়ি যা লোড সমর্থন করতে পারে না।


অগ্নি-প্রতিরোধী ফাইবার দড়িগুলি প্রধানত উচ্চ-তাপমাত্রা সিলিং উপকরণ হিসাবে ব্যবহৃত হয় এবং পরিবেশ দূষণ রোধ করতে অ্যাসবেস্টস দড়ি প্রতিস্থাপন করতে ব্যাপকভাবে ব্যবহৃত হয়। চীন ব্যাপকভাবে ব্লাস্ট ফার্নেস গরম বায়ু ভালভ ব্যবহার করা হয়. উচ্চ-তাপমাত্রা ফিল্টার উপকরণ, বৈদ্যুতিক নিরোধক উপকরণ, উচ্চ-তাপমাত্রার তাপ-প্রমাণ কভারিং, ফায়ার-প্রুফ পর্দা এবং চুল্লি নিরোধক স্তর হিসাবে ব্যবহার করার জন্য অবাধ্য ফাইবার দড়িগুলি জাল, কাপড় এবং বিভিন্ন বৈশিষ্ট্যের অন্যান্য পণ্যগুলিতেও বোনা যেতে পারে।


যোগাযোগ তথ্য

  • ঠিকানা:

    নং 8 চেংনান রোড, চেংনান শিল্প পার্ক, বাওয়িং কাউন্টি, জিয়াংসু চীন

  • ইমেইল:

    E-mail1:vanzer@xcrope.com  Vanzer Tao
    E-mail2:sales@xcrope.com    Wang Peng
    E-mail3:grace@xcrope.com    Grace Li
    E-mail4:info@xcrope.com       David Cheng

  • কোম্পানির ফোন:

    +86-514-88253368

  • বিদেশী বিক্রয় বিভাগ:

    +86-514-88302931

সাইট ম্যাপ

facebook2.png google-plus-square.png Twitter.png

কপিরাইট © জিয়াংসু জিয়াংচুয়ান রোপ টেকনোলজি কোং লিমিটেড | সমস্ত অধিকার সংরক্ষিত

সাইট ম্যাপ

Yicheng নেটওয়ার্ক দ্বারা চালিত