সংবাদ কেন্দ্র
প্রথম পাতা > সংবাদ কেন্দ্র > শিল্প সংবাদ

সংবাদ কেন্দ্র

সাদা বাদামী দড়ি ব্যবহার করার সময় আমাদের কী মনোযোগ দেওয়া উচিত?
2023-11-30 11:02:59

সাদা বাদামী দড়ি সাধারণত হালকা উপাদান উত্তোলনের জন্য এবং সামান্য চাপ সহ তারের বাতাসের দড়ি এবং স্লিপ দড়ি হিসাবে ব্যবহৃত হয়।


সাদা বাদামী দড়ি তৈরি করা হয় সিসাল স্টেম ফাইবার থেকে থ্রেডে পেঁচানো, থ্রেডগুলিকে স্ট্র্যান্ডে পেঁচানো হয় এবং তারপরে স্ট্র্যান্ডগুলিকে দড়িতে পেঁচানো হয়। সাদা বাদামী দড়িতে সাধারণত তিনটি স্ট্র্যান্ড, চারটি স্ট্র্যান্ড এবং নয়টি স্ট্র্যান্ড থাকে। তেল নিমজ্জিত এবং নন-তেল ডুবানো মধ্যে পার্থক্য রয়েছে। তেলে ভেজানো সাদা পামের দড়ি পচা সহজ নয়, তবে উপাদানটি শক্ত এবং বাঁকানো কঠিন হয়ে পড়ে এবং এর শক্তি তেলে ভেজানো দড়ির চেয়ে 10% থেকে 20% কম। অতএব, এটি উত্তোলন অপারেশনে খুব কমই ব্যবহৃত হয়। তেল-বিহীন সাদা পাম দড়ি একটি শুষ্ক অবস্থায় ভাল স্থিতিস্থাপকতা এবং শক্তি আছে, কিন্তু যখন এটি ভিজে যায় তখন এটি পচানো সহজ, তাই এর পরিষেবা জীবন ছোট।



সাদা বাদামী দড়ি ব্যবহার করার সময়, আপনার মনোযোগ দেওয়া উচিত:


(1) যখন সাদা-বাদামী দড়িটি পুলির চারপাশে থ্রেড করা হয়, তখন পুলির ব্যাস দড়ির ব্যাসের 10 গুণ বেশি হওয়া উচিত।


(2) যখন ঘূর্ণিত সাদা বাদামী দড়ি ব্যবহার করা হয়, তখন দড়ির রোলটি মাটিতে সমতল করে বিছিয়ে দিতে হবে, দড়ির প্রান্তটি নীচে রেখে পাশে রাখুন, রোল থেকে দড়ির শেষটি টেনে আনতে হবে এবং তারপরে প্রয়োজনীয় দৈর্ঘ্য অনুযায়ী কেটে ফেলতে হবে। . কাটার আগে, কাটার খোলার উভয় পাশে সাদা এবং বাদামী দড়িগুলিকে পাতলা লোহার তার বা শণের দড়ি দিয়ে শক্তভাবে বেঁধে রাখতে হবে যাতে কাটার পরে তারের মাথাগুলি ঢিলা না হয়।


(3) যদি সাদা-বাদামী দড়িটি ব্যবহারের সময় কাঁটা হয়ে যায় তবে এটি সোজা করার চেষ্টা করুন, অন্যথায় প্রসারিত হলে দড়িটি সহজেই ভেঙে যাবে। গিঁটযুক্ত সাদা এবং বাদামী দড়িটি পুলির মতো সরু স্থানের মধ্য দিয়ে যাওয়া উচিত নয় যাতে দড়িটি অতিরিক্ত চাপের শিকার না হয় এবং এর শক্তি হ্রাস পায়।


(4) সাদা বাদামী দড়ি পচা এড়াতে একটি শুষ্ক এবং ভাল বায়ুচলাচল স্থানে স্থাপন করা উচিত এবং ক্ষয় রোধ করার জন্য রং, অ্যাসিড, ক্ষার এবং অন্যান্য রাসায়নিকের সংস্পর্শে থাকা উচিত নয়।


(5) সাদা-বাদামী দড়ি ব্যবহার করার সময়, এটিকে রুক্ষ উপাদান বা মাটিতে টেনে না নেওয়ার চেষ্টা করুন। ধারালো প্রান্ত দিয়ে উপাদান বাঁধার সময়, সেগুলিকে বস্তা, কাঠের বোর্ড ইত্যাদি দিয়ে সারিবদ্ধ করা উচিত।


যোগাযোগ তথ্য

  • ঠিকানা:

    নং 8 চেংনান রোড, চেংনান শিল্প পার্ক, বাওয়িং কাউন্টি, জিয়াংসু চীন

  • ইমেইল:

    E-mail1:vanzer@xcrope.com  Vanzer Tao
    E-mail2:sales@xcrope.com    Wang Peng
    E-mail3:grace@xcrope.com    Grace Li
    E-mail4:info@xcrope.com       David Cheng

  • কোম্পানির ফোন:

    +86-514-88253368

  • বিদেশী বিক্রয় বিভাগ:

    +86-514-88302931

সাইট ম্যাপ

facebook2.png google-plus-square.png Twitter.png

কপিরাইট © জিয়াংসু জিয়াংচুয়ান রোপ টেকনোলজি কোং লিমিটেড | সমস্ত অধিকার সংরক্ষিত

সাইট ম্যাপ

Yicheng নেটওয়ার্ক দ্বারা চালিত