সংবাদ কেন্দ্র
প্রথম পাতা > সংবাদ কেন্দ্র > শিল্প সংবাদ

সংবাদ কেন্দ্র

ছয়-স্ট্র্যান্ড তার ব্যবহার করার সময় কতটা শক্তিশালী?
2023-11-30 10:36:48

তারগুলি ব্যাপকভাবে ব্যবহৃত হয় এবং বিভিন্ন উত্তোলনের প্রয়োজনীয়তার সাথে খাপ খাইয়ে নেওয়ার জন্য, তারগুলির তুলনামূলকভাবে স্পষ্ট শ্রেণীবিভাগও রয়েছে। বিভিন্ন সংখ্যক স্ট্র্যান্ড সহ তারের ব্যাস ব্যাপকভাবে পরিবর্তিত হয় এবং উত্তোলনের কাজের সময় তাদের সহনশীলতাও আলাদা হবে। ব্যবহারের সময়, তারা আলাদাভাবে বা মিশ্র ব্যবহার করা যাবে না।


সিক্স-স্ট্র্যান্ড ক্যাবল ভারী বস্তুকে আরও দৃঢ়ভাবে সুরক্ষিত করতে পারে। কেবলটি ব্যবহার করার প্রক্রিয়া চলাকালীন, আমাদের কেবল তারের স্থিরকরণের দৃঢ়তা পরীক্ষা করার কথাই মনে রাখতে হবে না, তবে তারটি খুলতে এবং পরবর্তী কাজগুলি করতেও মনে রাখতে হবে।


তারগুলি বেশিরভাগ বাঁধাই এবং ফিক্সিং কাজের জন্য ব্যবহৃত হয়। যখন জাহাজটি ডক করা হয়, তখন জাহাজটি ঠিক করার জন্য আমাদের প্রায়শই তারগুলি ব্যবহার করতে হয় যাতে জাহাজটি তীরে ডক করতে পারে। তারের ব্যাস বড় এবং এটি ফিক্সিং প্রক্রিয়ার সময় ভাঙ্গবে না। এটি জাহাজটিকে সমুদ্রের স্রোত দ্বারা ধুয়ে যাওয়া থেকে আটকাতে পারে, কিন্তু যখন জাহাজটি যাত্রা করে, তখন স্থির তারগুলি জাহাজের কাজকে বাধা দেয় এমন একটি কারণ হয়ে ওঠে। অতএব, জাহাজটি ঠিক করার সময়, আমাদের কেবল তারের দৃঢ়তা পরীক্ষা করতে হবে না, তবে তারটি সরাতেও মনে রাখবেন।


বয়ন প্রক্রিয়া অনুসারে, এটিকে বিভক্ত করা যেতে পারে: তিন-স্ট্র্যান্ড দড়ি, ছয়-স্ট্র্যান্ড দড়ি, আট-স্ট্র্যান্ড দড়ি, বারো-স্ট্র্যান্ড দড়ি, ষোল-স্ট্র্যান্ড দড়ি, চব্বিশ-স্ট্র্যান্ড দড়ি, দ্বি-স্তর বিনুনি দড়ি, ইত্যাদি


কাঁচামাল অনুসারে, এটিকে ভাগ করা যেতে পারে: পলিপ্রোপিলিন ফিলামেন্ট দড়ি, পলিপ্রোপিলিন দড়ি, পলিয়েস্টার ফিলামেন্ট দড়ি, নাইলন মাল্টিফিলামেন্ট দড়ি (নাইলন দড়ি), ভিনাইলন দড়ি, আরামেড দড়ি, পলিমার পলিথিন (ডাইনিমা) দড়ি, সিসাল দড়ি, ম্যানিলা দড়ি, বাঘের ডোরাকাটা দড়ি, ইত্যাদি


ব্যবহার অনুসারে, এটিকে বিভক্ত করা যেতে পারে: সামুদ্রিক তার, পাওয়ার দড়ি, নৈপুণ্যের দড়ি, শিল্প দড়ি, আগুনের দড়ি, সামরিক দড়ি, আরোহণের দড়ি, পতাকা দড়ি, টো দড়ি, সুরক্ষা দড়ি, ট্র্যাকশন দড়ি ইত্যাদি।


যোগাযোগ তথ্য

  • ঠিকানা:

    নং 8 চেংনান রোড, চেংনান শিল্প পার্ক, বাওয়িং কাউন্টি, জিয়াংসু চীন

  • ইমেইল:

    E-mail1:vanzer@xcrope.com  Vanzer Tao
    E-mail2:sales@xcrope.com    Wang Peng
    E-mail3:grace@xcrope.com    Grace Li
    E-mail4:info@xcrope.com       David Cheng

  • কোম্পানির ফোন:

    +86-514-88253368

  • বিদেশী বিক্রয় বিভাগ:

    +86-514-88302931

সাইট ম্যাপ

facebook2.png google-plus-square.png Twitter.png

কপিরাইট © জিয়াংসু জিয়াংচুয়ান রোপ টেকনোলজি কোং লিমিটেড | সমস্ত অধিকার সংরক্ষিত

সাইট ম্যাপ

Yicheng নেটওয়ার্ক দ্বারা চালিত