সংবাদ কেন্দ্র
প্রথম পাতা > সংবাদ কেন্দ্র > শিল্প সংবাদ

সংবাদ কেন্দ্র

পলিয়েস্টার দড়ি প্রধান শ্রেণীবিভাগ কি কি?
2023-11-30 11:06:12

ডাবল ব্রেইডেড পলিয়েস্টার দড়ি হল একটি সাধারণ সামুদ্রিক দড়ি যা উচ্চ শক্তি-থেকে-ওজন অনুপাতের জন্য ডিজাইন করা হয়েছে। উচ্চ শক্তি, কম প্রসারণ, চমৎকার আবহাওয়া বৈশিষ্ট্য আছে এবং পরিচালনা করা সহজ। ডাবল-লেয়ার ব্রেইডিং অভ্যন্তরীণ কোর এবং বাইরের স্তরকে সমান বল গ্রহণ করতে দেয়। উপরন্তু, দড়ি উপকরণ এবং নির্দিষ্টকরণ বিভিন্ন পরিস্থিতিতে ভিন্ন, সুনির্দিষ্ট গণনা প্রয়োজন।



বারো-স্ট্র্যান্ড পলিয়েস্টার দড়ি দড়ির কার্যক্ষমতা, পরিষেবা জীবন এবং শক্তিকে ব্যাপকভাবে উন্নত করে। বারো স্ট্র্যান্ড বিনুনিযুক্ত দড়ি হল ভারসাম্যপূর্ণ বল সহ একটি দড়ি যা বাম দিকে ছয়টি এবং ডানে ছয়টি স্ট্র্যান্ডের সমন্বয়ে গঠিত। বারো-স্ট্র্যান্ড দড়ি ফিতে সহজ এবং ভাল পরিধান প্রতিরোধের এবং শক্তি আছে.


আট-স্ট্র্যান্ড পলিয়েস্টার দড়ি ব্যবহার আবহাওয়া পরিস্থিতি দ্বারা প্রভাবিত হয় না, উচ্চ শক্তি আছে এবং পরিধান এবং ছিঁড়ে প্রতিরোধী। নাইলন দড়ির সাথে তুলনা করলে, ভেজানোর পরে শক্তির কোন ক্ষতি হয় না।


থ্রি-স্ট্র্যান্ড পলিয়েস্টার দড়ি বাজারে একটি সাশ্রয়ী মূল্যের এবং সাধারণ দড়ি। এটি অনেক ফিলামেন্ট নিয়ে গঠিত যা সুতোয় পেঁচানো, স্ট্র্যান্ডে একত্রিত এবং অবশেষে দড়িতে তৈরি। থ্রি-স্ট্র্যান্ড দড়ি ব্যবহারে নমনীয় এবং বেঁধে রাখা সহজ।


যোগাযোগ তথ্য

  • ঠিকানা:

    নং 8 চেংনান রোড, চেংনান শিল্প পার্ক, বাওয়িং কাউন্টি, জিয়াংসু চীন

  • ইমেইল:

    E-mail1:vanzer@xcrope.com  Vanzer Tao
    E-mail2:sales@xcrope.com    Wang Peng
    E-mail3:grace@xcrope.com    Grace Li
    E-mail4:info@xcrope.com       David Cheng

  • কোম্পানির ফোন:

    +86-514-88253368

  • বিদেশী বিক্রয় বিভাগ:

    +86-514-88302931

সাইট ম্যাপ

facebook2.png google-plus-square.png Twitter.png

কপিরাইট © জিয়াংসু জিয়াংচুয়ান রোপ টেকনোলজি কোং লিমিটেড | সমস্ত অধিকার সংরক্ষিত

সাইট ম্যাপ

Yicheng নেটওয়ার্ক দ্বারা চালিত