সংবাদ কেন্দ্র
প্রথম পাতা > সংবাদ কেন্দ্র > শিল্প সংবাদ

সংবাদ কেন্দ্র

তারের ডিজাইন এবং উত্পাদন করার সময় কোন বিষয়গুলি বিবেচনা করা উচিত?
2023-11-30 10:22:31

বড় নির্দিষ্ট শক্তি এবং নির্দিষ্ট মডুলাস: যান্ত্রিক বৈশিষ্ট্যের পরিপ্রেক্ষিতে, তারের যৌগিক উপকরণগুলির যান্ত্রিক বৈশিষ্ট্যগুলি শক্তিবৃদ্ধিকারী উপাদানগুলির কার্যকারিতা, বিষয়বস্তু এবং বিতরণ এবং ম্যাট্রিক্স উপাদানের বৈশিষ্ট্য এবং বিষয়বস্তুর উপর নির্ভর করে। এটি ব্যবহারের শর্ত অনুযায়ী ডিজাইন করা যেতে পারে। শক্তির পরিপ্রেক্ষিতে, তিনটি ধরণের যৌগিক উপকরণ উচ্চ শক্তি অর্জন করতে পারে।


ভালো ক্লান্তি প্রতিরোধ ক্ষমতা: ফাইবার ক্যাবল রিইনফোর্সড কম্পোজিট ম্যাটেরিয়ালের ক্লান্তি প্রক্রিয়া চলাকালীন, ফাটল প্রথমে ফাইবার বা ম্যাট্রিক্সের দুর্বল পয়েন্টে দেখা দেয়, তারপর জয়েন্ট পৃষ্ঠ পর্যন্ত প্রসারিত হয় এবং ক্ষতি ধীরে ধীরে জমা হয়, যা ধ্বংসের দিকে নিয়ে যায়। এটি দেখায় যে ফাইবার চাঙ্গা যৌগিক পদার্থের ক্ষতি সহনশীলতা এবং ক্লান্তি জীবন আরও ভাল।


যান্ত্রিক বৈশিষ্ট্যের নকশাযোগ্যতা: বিভিন্ন বৈশিষ্ট্য সহ ফাইবার এবং ম্যাট্রিক্স নির্বাচন করুন, সেইসাথে তাদের আয়তনের শতাংশ, নকশা ফাইবার স্থাপনের দিকনির্দেশ, ল্যামিনেশন এবং এমনকি ত্রি-মাত্রিক কাঠামো, সেইসাথে কাঠামোর আকৃতি এবং জ্যামিতিক মাত্রা, যাতে কাঠামো কর্মক্ষমতা উন্নত করতে পারে, ওজন, এবং খরচ সূচক বিভিন্ন দিক অপ্টিমাইজ করা হয়েছে.


ভাল শক শোষণ: যৌগিক তারের একটি উচ্চ নির্দিষ্ট দৃঢ়তা রয়েছে, তাই এর উপাদানগুলির একটি উচ্চ প্রাকৃতিক ফ্রিকোয়েন্সি রয়েছে, যা অনুরণনকে প্রতিরোধ করতে পারে। ইন্টারফেসে বা ফাইবার-রিইনফোর্সড পলিমার যৌগিক পদার্থের স্তরগুলির মধ্যে অভ্যন্তরীণ ঘর্ষণ রয়েছে এবং পলিমার ম্যাট্রিক্সের ভিসকোয়েলাস্টিসিটি রয়েছে। অতএব, এই যৌগিক উপাদানটির ধাতুর তুলনায় অনেক বেশি অভ্যন্তরীণ স্যাঁতসেঁতে এবং উচ্চ কম্পন হ্রাস দক্ষতা রয়েছে।


ভালো নিরাপত্তা কর্মক্ষমতা: যৌগিক তারের মধ্যে প্রচুর সংখ্যক রিইনফোর্সিং ফাইবার রয়েছে। ওভারলোড হলে, দুর্বল লিঙ্কের ফাইবারগুলি প্রথমে ভেঙে যাবে, যার ফলে স্ট্রেস পুনরায় বিতরণ করা হবে এবং তারপর ম্যাট্রিক্সের মাধ্যমে অবিচ্ছিন্ন তন্তুগুলিতে স্থানান্তরিত হবে। অতএব, এটি সামগ্রিক কাঠামোর ক্রমাগত লোড-ভারবহনকে প্রভাবিত করে না এবং এখনও নিরাপদ। ব্যবহার


উচ্চ বা নিম্ন তাপমাত্রা এবং ভাল তাপীয় স্থিতিশীলতা: কার্বন ফাইবার তারের চাঙ্গা পলিমাইড এবং অন্যান্য যৌগিক উপকরণগুলি 250℃~300℃-এ ব্যবহার করা যেতে পারে, উচ্চ তাপমাত্রায় ছোট ক্রীপ বিকৃতি সহ। কার্বন - কার্বন যৌগিক পদার্থের ভালো তাপীয় শক প্রতিরোধ ক্ষমতা রয়েছে এবং নির্দিষ্ট যান্ত্রিক বৈশিষ্ট্য বজায় রেখে অল্প সময়ের জন্য 3000°C পর্যন্ত তাপমাত্রায় ব্যবহার করা যেতে পারে।


ভাল ছাঁচনির্মাণ প্রক্রিয়া কার্যকারিতা: যৌগিক উপাদানের তারগুলি বিভিন্ন পদ্ধতির দ্বারা বিভিন্ন আকারের পণ্যগুলিতে তৈরি করা যেতে পারে যেমন নিম্ন-চাপের হ্যান্ড লে-আপ ছাঁচনির্মাণ, কম্প্রেশন ছাঁচনির্মাণ, উইন্ডিং মোল্ডিং, ইনজেকশন ছাঁচনির্মাণ এবং পাল্ট্রুশন ছাঁচনির্মাণ। প্রক্রিয়াকরণ ভলিউম ছোট, উপাদান এবং শক্তি সঞ্চয় করা হয়, এবং ছাঁচ হ্রাস হ্রাস করা হয়। ফিক্সচার, সংক্ষিপ্ত প্রক্রিয়াকরণ চক্র।


যোগাযোগ তথ্য

  • ঠিকানা:

    নং 8 চেংনান রোড, চেংনান শিল্প পার্ক, বাওয়িং কাউন্টি, জিয়াংসু চীন

  • ইমেইল:

    E-mail1:vanzer@xcrope.com  Vanzer Tao
    E-mail2:sales@xcrope.com    Wang Peng
    E-mail3:grace@xcrope.com    Grace Li
    E-mail4:info@xcrope.com       David Cheng

  • কোম্পানির ফোন:

    +86-514-88253368

  • বিদেশী বিক্রয় বিভাগ:

    +86-514-88302931

সাইট ম্যাপ

facebook2.png google-plus-square.png Twitter.png

কপিরাইট © জিয়াংসু জিয়াংচুয়ান রোপ টেকনোলজি কোং লিমিটেড | সমস্ত অধিকার সংরক্ষিত

সাইট ম্যাপ

Yicheng নেটওয়ার্ক দ্বারা চালিত